ব্যবসায় সমস্যা খুঁজতে দেশব্যাপী সফরে বিসিএস

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশে কম্পিউটার ব্যবসায় তৃণমূল অবস্থা ও সমস্যা জানতে দেশব্যাপী সফরে বেরিয়েছে বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) নেতৃবৃন্দ।

বিসিএস সভাপতি এ এইচ এম মাহফুজুল আরিফের নেতৃত্বে কার্যনির্বাহী সদস্যরা ছাড়াও সংগঠনটির ঢাকাস্থ বিভিন্ন আইটি মার্কেট কমিটির প্রতিনিধিরা রয়েছেন এ সফরে।

BCS meeting ar moymonsing-TechShohor

বিসিএসের যুগ্ম মহাসচিব এস এম ওয়াহিদুজ্জামান টেকশহরডটকমকে জানান, বিসিএসকে সত্যিকারভাবে ইন্টারঅ্যাক্টিভ সংগঠন হিসেবে গড়ে তোলার কার্যক্রমের অংশ এই তৃণমূল সফর। কেন্দ্রীয় কমিটি সারাদেশের কম্পিউটার ব্যবসায়ীদের সঙ্গে সভা ও আলাপ আলোচনা করছে। সমস্যা চিহ্নিত করছে।

তিনি জানান, আমরা পরিস্থিতি পর্যালোচনা করে ব্যবসায়ীদের করণীয় ঠিক করছি। যেসব সমস্যা জাতীয় ইস্যূ বা বড় প্লাটফর্মের তা সমাধানে বিসিএস কেন্দ্রীয়ভাবে কাজ করবে।

কমিটি ইতিমধ্যে কুমিল্লা, চট্টগ্রাম, ফেনী, টাঙ্গাইল, ময়মনসিংহ, বগুড়া, নাটোরে তাদের কার্যক্রম শেষ করেছে। এখন তারা রাজশাহী, কুষ্টিয়া, যশোর, খুলনা ও বরিশালের পথে। গত ৭ এপ্রিল বিসিএসের এই দল তাদের যাত্রা শুরু করে। মাসব্যাপী এই সফর বিসিএসের সাংগঠনিক যোগাযোগ ও কম্পিউটার ব্যবসায় গতি আনবে বলেও মনে করছেন বিসিএর নেতৃবৃন্দরা।

– আল আমীন দেওয়ান

Related posts

*

*

Top