ফোরজি স্মার্টফোন বাজারে আনলো গ্রামীণফোন

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৮, ২০১৮, ০২:১৯ - আপডেটঃ ফেব্রুয়ারি ১৮, ২০১৮, ০৫:২৮

4G-techshohor
Symphony 2018

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ফোরজি সেবা চালু করার আগে দুটি হ্যান্ডসেট বাজারে এনেছে গ্রামীণফোন।

গুলশানের একটি হোটেলে উই টি১ ও মাইক্রোম্যাক্স ক্যানভাস ১ নামে দুটি ফোন উন্মোচন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিটিআরসির স্পেকট্রাম ম্যানেজমেন্টের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাসিম পারভেজ।

এছাড়াও অনুষ্ঠানে ছিলেন গ্রামীণফোন সিইও মাইকেল ফোলিও, ডেপুটি সিইও ইয়াসির আজমান, মাইক্রোম্যাক্সের সহপ্রতিষ্ঠাতা ভিকাস জৈন ও আমরা হোল্ডিংসের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফরহাদ আহমেদ।

গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলিও বলেন, সুলভ হ্যান্ডসেটের মাধ্যমে ফোরজি সেবা দেওয়াই আমাদের লক্ষ্য।

ফোরচি চালু হলে হ্যান্ডসেটগুলোতে পাওয়া যাবে ফুল এইচডি ভিডিও স্ট্রিমিং, নিরবিচ্ছিন্ন ভিডিও কলিং, ফাস্ট ডাউনলোডিং, মিউজিক স্ট্রিমিং ও বাফার মুক্ত লাইভ টিভি।

হ্যান্ডসেট উই টি১ এ আছে ৫ ইঞ্চির ২.৫ ডি কার্ভড ডিসপ্লে। ১.৩ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর। সঙ্গে থাকছে ১ জিবি র‍্যাম ও ৮ জিবি মেমোরি। উভয় দিকেই আছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। চার্জের জন্য রয়েছে ২২০০ এমএইচ ব্যাটারি। এর দাম ধরা হয়েছে ৪ হাজার চারশ’ ৪৪ টাকা।

অন্যদিকে, মাইক্রোম্যাক্স ক্যানভাস ১ ফোনটিতে রয়েছে ৫ ইঞ্চির ডিসপ্লে। ২৫০০ এমএইচ ব্যাটারি,  ২ জিবি র‍্যাম  ও ১৬ জিবি মেমোরি। ফোনটির পেছনে আছে ৮ ও সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

দুটি ফোনের সঙ্গেই গ্রামীণফোন বান্ডেল অফার ঘোষণা করেছে। অফারের আওতায় গ্রাহকরা পাবেন ৪ জিবি ফ্রি ইন্টারনেট, ৫০ মিনিট টক টাইম এবং ২৯ টাকায় ১ জিবি ইন্টারনেট।

আনিকা জীনাত

*

*

সর্বাধিক পঠিত