Maintance

শেষ হলো ড্যাফোডিল আইসিটি কার্নিভাল 

প্রকাশঃ ৫:৩৬ অপরাহ্ন, ফেব্রুয়ারি ১৪, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:৩৬ অপরাহ্ন, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো তিন দিনব্যাপী মেলা ‘ড্যাফোডিল আইসিটি কার্নিভাল’। এ কার্নিভালে বিভিন্ন ক্যাটাগরিতে আয়োজিত প্রতিযোগিতায় মোট দশ লক্ষ টাকার প্রাইজ মানি প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খান।

প্রোগ্রামিং কনটেস্টে ‘হিরো আলম’ দল চ্যাম্পিয়ন হয়ে এক লক্ষ টাকা প্রাইজ মানি জিতে নেয়। প্রথম রানার আপ হয় কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ’টার্মিনেটর সি’ দল। তারা জিতে নেয় ৫০ হাজার টাকার প্রাইজ মানি ।

প্রজেক্ট প্রদর্শনীতে স্বাস্থ্য বিষয়ক প্রকল্প সিটিজেন হেলথ ইনফরমেশন সিস্টেম প্রথম, আশার আলো অনলাইন স্কুল দ্বিতীয় ও ক্লাউড কানেক্টেড সিটি তৃতীয় হয়।

carnival-techshohor

সুডোকো কনটেস্টে চ্যাম্পিয়ন হয় কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অমিত কুমার বালা, দ্বিতীয় ও তৃতীয় হন একই বিভাগের যথাক্রমে মজিবুর রহমান ও হাসান তৌফিক আহমেদ।

মোশান গ্রাফিক্স কনটেস্টে মাল্টিমিডিয়া অ্যান্ড ক্রিয়েটিভ টেকনোলজি বিভাগের চয়ন সরকার প্রথম এবং একই বিভাগের ফিরোজ কবির ও খন্দকার তরিকুল ইসলাম যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় হন।

বিজনেস আইডিয়া প্রতিযোগিতায় প্রথম হয়েছেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের আসিফ মাহামুদ শুভ ও ইশতিয়াক মাহামুদ, দ্বিতীয় হন সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের আতিকুর রহমান খান এবং তৃতীয় হন কম্পিউটার সায়েন্স বিভাগের এস এম মোস্তাফিজুর রহমান।

মোবাইল অ্যাপ্লিকেশন আইডিয়া প্রতিযোগিতায় প্রথম হন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তালহা জুবায়ের, দ্বিতীয় হন একই বিভাগের মো, সাইফুল ইসলাম ও তৃতীয় হয় আশিক ই রব্বানী ও সামসুল আরেফিন।

আনিকা জীনাত

*

*

Related posts/