Maintance

ফেইসবুকে বয়স লুকানোর করুণ পরিণতি প্রেমিক যুগলের মৃত্যুতে

প্রকাশঃ ৬:৫১ অপরাহ্ন, এপ্রিল ২০, ২০১৪ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:৫১ অপরাহ্ন, এপ্রিল ২০, ২০১৪

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভারতের উত্তর প্রদেশে প্রতারণার শিকার হয়ে তিন বছরের ভার্চুয়াল প্রেমিকাকে হত্যার পর এক প্রেমিকের আত্বহত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার মুজাফফার নগরে এই ঘটনা ঘটে।

ভিনিত সিং নামের ২২ বছর বয়সী এই যুবকের সঙ্গে প্রায় ৩ বছর আগে ফেইসবুকে জাবালপুরের জ্যোতি করির সঙ্গে পরিচয় ও পরে প্রেম হয়।

দীর্ঘ প্রেমের পর শুক্রবার সিং ও জ্যোতি প্রথমবারের মতো দেখা করতে আসে। এর আগে জ্যোতি তার বয়স ২১ বছর বললেও সেদিন সিং জানতে পারেন তার প্রেমিকার বয়স ৪৫ বছর। তিন সন্তানের জননী জ্যোতি এতদিন ধরে সিংয়ের সঙ্গে মিথ্যা বলে আসছিলেন।

Gun shoot-TechShohor

Symphony 2018

বিষয়টি জানাজানি হলে প্রথমে তাদের মধ্যে কথা কাটাকাটি ও পরবর্তীতে এটি রক্তাক্ত রুপ নেয়। এক পর্যায়ে সিং জ্যোতিকে গুলি করে এবং নিজের আত্বহত্যার চেষ্টা করে। পরে স্থানীয়রা পাশ্ববর্তী হাসপাতালে নিলে সিং মারা যায়।

জাবালপুরের পুলিশ সুপার হরিনারায়নাচারী মিশরা বলেন, সিং বেকার ও জ্যোতি ইরিগেশন ডিপার্টমেন্টের এক কেরানির বউ। হতাশা ও একাকীত্বের কারণে জ্যোতি নিয়মিত ফেইসবুকে চ্যাট করতো।

জ্যোতি তার প্রোফাইলে একটি সিনেমার অভিনেত্রীর ছবি ব্যবহার করতো। যার ফলে সিং কখনও তার আসল পরিচয় পায় নি। জ্যোতি মায়ের বাড়িতে যাওয়ার কথা ও সিং চাকরির জন্য দিল্লী যাওয়ার কথা বলে দেখা করতে আসে।

মিশরা বলেন, অধিক পরিমানে মানসিক আঘাতপ্রাপ্ত, হতাশা ও রাগের বশবতী হয়ে তার কথিত প্রতারক প্রেমিকাকে খুন করে। হাসপাতালে নেওয়ার মুহুর্তে সিং বারবার বলতে থাকে, “আমাকে সে সবসময় অন্ধকারে রেখেছে”।

– টাইমস অব ইন্ডিয়া অবলম্বনে তুহিন মাহমুদ

*

*

Related posts/