HP Banner
Maintance

অনলাইন কেনাকাটায় ভালোবাসা দিবসের ছাড়

প্রকাশঃ ফেব্রুয়ারি ১২, ২০১৮, ০৪:২২ - আপডেটঃ ফেব্রুয়ারি ১৩, ২০১৮, ১২:৪৫

Symphony 2018

তুসিন আহমেদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভালোবাসায় দিবসে প্রিয় মানুষকে উপহার দিতে চান অনেকেই। কিন্তু ব‍্যস্ততার কারণে শপিং সেন্টারে যাওয়া সম্ভব হয়ে ওঠে না।

তবে চাইলে প্রযুক্তির কল্যাণে ঘরে বসেই উপহার কিনে তা পাঠানো যাবে প্রিয় মানুষকে। ভালোবাসা দিবস উপলক্ষ‍্যে নানা পণ‍্যে অফার ও ছাড়ের পসরা সাড়িয়ে বসেছে অনেক অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান।

ভালোবাসার মানুষকে গিফট করুন নিজেদের নিয়ে বানানো গেইম

স্বপ্নপুরীর মত এক বনের ভেতরে এক ইউনিকর্নের পিঠে চড়ে আপনি চলছেন আপনার ভালোবাসার মানুষের জন্য উপহার সংগ্রহের উদ্দেশ্যে। উপহার সংগ্রহ শেষে সেগুলো তুলে দিচ্ছেন প্রিয় মানুষটির হাতে। এই পুরো জিনিসটাই থাকতে পারে আপনাদের জন্য বানানো একটি গেইমে যেটি আপনি প্রিয়জনের হাতে তুলে দেবেন ভালোবাসার দিনে। তবে ভয়ের কারণ নেই, আপনাকে প্রোগ্রামিং জানতে হবে না।

ভালোবাসা দিবস উপলক্ষ্যে প্রিয়জনের ছবি দিয়ে গেইম তৈরি করে দিচ্ছে দেশি স্টার্টআপ ‘ব্যাটারি লো ইন্টারেকটিভ’। ভালোবাসার মানুষটির ছবি তাদের পাঠিয়ে দিলেই প্রতিষ্ঠানটি অ্যান্ড্রয়েড এবং ওয়েব সংস্করণের জন্য গেইম তৈরি করে দেবে। বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়।

মিনহাজ উস সালেকীন ফাহমি টেকশহর ডটকমকে বলেন, গতবার একই সেবা দিয়েছিল ব‍্যাটারি লো ইন্টারেকটিভ। এবার বেশ সাড়া পাওয়া যাচ্ছে। অনেকেই প্রিয় জনের জন্য গেইম তৈরি করছে।

পিকাবুর ভ্যালেন্টাইন গিফট শপ

প্রিয় মানুষকে চকলেট থেকে শুরু করে নানা গ্যাজেট উপহার দিতে চাইলে ঢুঁ মারতে পারেন ই-কমার্স প্লাটফর্ম পিকাবু ডটকমে। ‘ভ্যালেন্টাইন  শপ’ নামে অফারে মিলবে ছাড়ে নানা প্রযুক্তিপণ‍্য কেনার সুযোগ। হেডফোন থেকে শুরু করে স্মার্টফোনে ৫ শতাংশ থেকে ৪০ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে নানা গ‍্যাজেট। এছাড়া এতে রয়েছে চকলেট বক্স ও কাপল গিফট। অনলাইন এই মাধ‍্যমটিতে পণ‍্যে অর্ডার করলে তা বাড়ি পৌঁছে দিবে।

দূর থেকেই  প্রিয়জনকে গিফট করা
ধরুণ আপনি দেশের বাহিরে থাকেন কিংবা পরিচয় গোপন রেখে ভালোবাসার মানুষটিকে সারপ্রাইজ উপহার দিতে চান। টেনশনের কারণ নেই, কাজটি অনায়াসে কয়েক ক্লিকে করা সম্ভব। অনলাইন রাইড শেয়ারিং সুবিধা মুভে মিলবে এই সেবা। এই ঠিকানা থেকে অ্যাপটি ডাউনলোড করে ইন্সটল করে নিতে হবে। তারপর অ্যাপটি চালু করলে ‘ভ্যালেন্টাইন’ ট‍্যাব থেকে পছন্দ মত গিফট বান্ডেল পাঠানো যাবে প্রিয় মানুষটিকে। শুধু তাই নয়, ভালোবাসা দিবস ঘিরে ঢাকায় পার্সেল পাঠানোতে বিশেষ ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির প্রধান নিবার্হী ফাহাদ ইবনে ওয়াহাব টেকশহর ডটকমকে জানান, ব‍্যবহারকারীদের কেনা কোন উপহারও প্রিয় মানুষের কাছে পৌঁছে দেয়ার সেবা দিচ্ছে মুভ। ভালোবাসা দিবস উপলক্ষ‍্যে ৯৯ টাকায় ঢাকার ভিতরে পার্সেল পাঠানো যাবে।

রবিশপে স্মার্টফোনে ছাড়া উপহার
ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইনের অংশ হিসেবে স্মার্টফোনের ওপর আকর্ষণীয় অফার এনেছে ই-কমার্স সাইট রবিশপ। রবিশপ থেকে নকিয়া, শাওমি, স্যামসাং, হুয়াওয়ে, লেনোভো স্মার্টফোন কিনে বিশেষ অফারগুলো উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

শাওমি এম১ ডিভাইসের সঙ্গে উপহার হিসেবে মিলবে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব‍্যাটারি, শাওমি রেডমি নোট ৪ ডিভাইসে মিলবে ২ হাজার মূল্য ছাড়।

হুয়াওয়ে জিআর৩ ও ৫ ২০১৭ সংস্করণের সঙ্গে মিলবে হেডফোন। হুয়াওয়ে পি১০ প্লাসের সঙ্গে মিলবে হুয়াওয়ে ওয়াই৭ স্মার্টফোন।

এ অফারের আওতায় আরো কিছু নির্দিষ্ট ডিভাইসের সঙ্গে রয়েছে ফ্রি মোবাইল ফোন, ফ্রি অ্যাক্সেসরিস এবং দুই হাজার টাকা পর্যন্ত আড়ং-এ কেনাকাটার কুপন। এছাড়া প্রতিটি পণ্যের সঙ্গে থাকছে সুদবিহীন ইএমআই এবং ফ্রি ডেলিভারির সুযোগ। বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়

পণ‍্য কিনে প্রিয় মানুষকে নিয়ে হেলিকপ্টার ভ্রমণ

অনলাইন শপিং প্লাটফর্ম প্রিয়শপ ডটকমে ভালোবাসা দিবস উপলক্ষ‍্যে দিচ্ছে হেলিকপ্টারে ঢাকা ভ্রমণের সুযোগ। ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত প্রিয়শপ ডটকম থেকে ৯৯৯ টাকা বা তার অধিক টাকার কেনাকাটা করলে সেখান থেকে ভাগ‍্যবান একজন পাবেন এই সুযোগ।  আর ১০০ জন ক্রেতা পাবেন আকর্ষণীয় গিফট হ্যাম্পার।

এছাড়া সাইট জুড়ে থাকছে ডিসকাউন্ট এবং একটি কিনলে একটি ফ্রি অফার। ভালোবাসা দিবস উপলক্ষ্যে প্রিয়শপ ডটকম ‘ভ্যালেন্টাইন স্টোর’ নিয়ে আসছে যেখান প্রিয়জনের জন্য আকর্ষণীয় সব মূল্যে ইউনিক গিফট রয়েছে। বিস্তারিত অফারগুলো দেখতে পারবেন এই ঠিকানায়

ফ্রি খাবার ডেলিভারি এবং বিশেষ উপহার

রাইড শেয়ারিং প্লাটফর্ম পাঠাও ভালোবাসা দিবস উপলক্ষ‍্যে দিচ্ছে ফ্রি খাবার ডেলিভারি সুবিধা। এই অফার উপভোগ করতে এই ঠিকানা থেকে পাঠাও অ্যাপটি নামিয়ে ‘lovepathao’ কোডটি ব‍্যবহার করে পছন্দ খাবার অর্ডার করলে তা ফ্রি ডেলিভারি সুবিধা দিবে পাঠাও। যদিও এখনো পুরো ঢাকায় পুরোপুরি পাঠাও ফুড চালু হয়নি। নির্দিষ্ট কিছু এলাকায় মিলবে এই সুবিধা।

শাওমি বাংলাদেশের বুফে ডিনার ও হেডফোন উপহার

শাওমি বাংলাদেশে ভালোবাসা দিবস উপলক্ষ‍্যে এমআই এ১ স্পেশাল রেড এডিশনের সঙ্গে দিচ্ছে একটি ফ্রি এমআই ইনএয়ার হেডফোন। এছাড়া প্রিয়জনকে সারপ্রাইজ দেওয়ার মুহূর্তগুলো #ভালো_থাকুক_ভালবাসা দিয়ে শেয়ার করলে বিজয়ীদের জন্য থাকবে সঙ্গীসহ ডিনারের সুযোগ।

বিনামূল‍্যে মিলবে ফোনের স্ক্রিন প্রটেক্টর:
ভালোবাসা দিবস উপলক্ষ‍্যে বিনামূল‍্যে ফোনে স্ক্রিন প্রটেক্টর দিচ্ছে স্মার্টফোন ও যন্ত্রাংশ  বিক্রেতা শপ গ‍্যাজেট টাচ। প্রতিষ্ঠানটির প্রধান নিবার্হী মাহাবুব ঈ রাসুল টেক শহর ডটকমকে বলেন, ভালোবাসা দিবসের দিনে স্মার্টফােনের স্ক্রিন প্রটেক্টর ফ্রি পাবেন ব‍্যবহারকারীরা। এর জন‍‍্য শপ থেকে কোন পণ‍্য কিনতে হবে না। স্মার্টফোন নিয়ে শপে এলে স্টকে স্ক্রিন প্রটেক্টর থাকলে তা লাগিয়ে হবে বিনামূল‍্যে।

অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে প্রতিষ্ঠানটির ফেইসবুক পেইজে

 

*

*

সর্বাধিক পঠিত