Maintance

হঠাৎ করেই গ্যালক্সি এস৭ এজে ওরিও

প্রকাশঃ ১২:৫৪ অপরাহ্ন, ফেব্রুয়ারি ৮, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:০৭ অপরাহ্ন, ফেব্রুয়ারি ৮, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :  ভিয়েতনামের কিছু ব্যবহারকারী স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ ফোনে ওরিও আপডেট পেয়ে গেছেন। নতুন আপডেটটি পাঠানোর আগে এ বিষয়ে কোনো ঘোষণা দেওয়া হয়নি।

আপডেটে স্যামসাং এক্সপেরিয়েন্স ৯ ইন্টারফেইসের দেখাও মিলেছে। ধারণা করা হচ্ছে, স্যামসাংয়ের কোনো ইঞ্জিনিয়ার ভুল করে আপডেটটি ব্যবহারকারীদের জন্য ছেড়ে দেন।

মজার ব্যাপার হচ্ছে, আপডেটটি পরীক্ষামূলক সংস্করণ নয় বরং প্রকাশের জন্য তৈরি ফাইনাল বিল্ড। ফলে অচিরেই ব্যবহারকারীরা এটি পেতে শুরু করবেন বলে ধারণা করা হচ্ছে।

গ্যালাক্সি এস৮ ব্যবহারকারীদের মাঝে স্যামসাং ওরিও আপডেটের পরীক্ষামূলক সংস্করণ ছাড়লেও এস৭ ব্যবহারকারীদের তাও দেয়া হয়নি। তবে এখন  স্যামসাং গ্যালাক্সি এস৭ ও এস৭ এজ ফোন দুটিও যে ওরিও আপডেট পেতে যাচ্ছে তা প্রায় নিশ্চিত।

এ পর্যন্ত কতজন ব্যবহারকারী আপডেটটি ডাউনলোড করে ইন্সটল করতে সক্ষম হয়েছেন- সে সম্পর্কে কিছু জানা যায়নি। ভিয়েতনামের এক ব্যবহারকারী তার গ্যালাক্সি এস৭ এজ ফোনে আপডেটটি ডাউনলোড করে ইন্সটল করতে সক্ষম হয়েছেন।

ওই ব্যক্তিই নতুন আপডেটের স্ক্রিনশট আপলোড করে সবাইকে বিষয়টি সম্পর্কে জানান দেন। নতুন আপডেটটির বিল্ড নম্বর জি৯৩৫এফএক্সএক্সইউ২ইআরবি২। আর আপডেটটির সাইজ ১ দশমিক ৪ গিগাবাইট।

এটি মার্চের পর সবার জন্য উন্মুক্ত করা হতে পারে। তবে এ ব্যাপারে স্যামসাং এখনো মুখ খুলেনি।

*

*

Related posts/