Maintance

তাহসানের সারপ্রাইজ, গ্রামীণফোনের ভিডিও ভাইরাল

প্রকাশঃ ২:২০ অপরাহ্ন, জানুয়ারি ৩১, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ২:২৮ অপরাহ্ন, জানুয়ারি ৩১, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্পেশাল একজন ভক্তকে চমকে দিতে রাঙ্গামাটিতে গিয়েছিলেন তাহসান। সেই সফরের কিছু মুহূর্ত নিয়ে তৈরি করা হয়েছে নয় মিনিট ২৭ সেকেন্ডের একটি ভিডিও। আর এই ভিডিও আপলোড করা হয়েছে গ্রামীণফোনের অফিশিয়াল ফেইসবুক পেইজে।

২৮ জানুয়ারি সন্ধ্যায় আপলোড করা ভিডিওটি ইতিমধ্যেই ২৬ লাখ বার দেখা হয়েছে। শেয়ার হয়েছে ৪২ হাজার ৯৭০ বার। কমেন্ট পড়েছে ১১ হাজার ৮০৩ টি।

ভিডিওর শুরুতেই দেখা যায়, জনপ্রিয় সঙ্গীত শিল্পী তাহসান খানকে। তিনি তার ভক্ত তিসা দেওয়ানকে সারপ্রাইজ দিতে রাঙ্গামাটির পথে রওনা হন। এরপর তিসার বাড়িতে গিয়ে হাজির হলে তাকে দেখে শুরু হয় খুশির কান্না।

tahsan-dp-techshohor

এরপর তাহসান তিসাকে বলেন, ফেইসবুকে তোমার গাওয়া আলো গানটা শুনেছি। গানটি গাওয়ার জন্য ধন্যবাদ। কারণ ১০-২০ বছর পর যখন আমি থাকবো না তখন তোমার মতো শিল্পীরাই আমার গাওয়া গানগুলো বাঁচিয়ে রাখবে। এরপর তাদের দুইজনকে একটি নৌকায় বসে আলো গানটি গাইতে দেখা যায়।

তাহসান ও তিসা দুজনেই তাদের ফেইসবুক পেইজ থেকে ভিডিওটি শেয়ার করেছেন। তাহসানের ক্যাপশন ছিলো ‘খুশির কান্নার খোঁজে’। এতে লাইক পড়েছে প্রায় ৩৮ হাজার।

Symphony 2018

ভিডিও

Tahsan at Rangamati

রাঙ্গামাটিতে ঘুরে বেড়াচ্ছেন তাহসান, উদ্দেশ্য – স্পেশাল এক ফ্যানকে সারপ্রাইজ দেওয়া।কী ছিলো সেই সারপ্রাইজ? নাকি চমকে গেলেন তাহসান নিজেই?

Posted by Grameenphone on Sunday, 28 January 2018

আনিকা জীনাত

*

*

Related posts/