১৫ মে থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা

আল আমীন দেওয়ান, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ‘সবার জন্য ল্যাপটপ’ স্লোগানকে সামনে রেখে আবার বসছে ল্যাপটপ মেলা। আগামী ১৫ থেকে ১৭ মে তিনদিনব্যাপি এ মেলা রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠিত হবে।

এক্সপো মেকার আয়োজিত এবারের মেলায় দেশ ও বিদেশের শীর্ষ তথ্যপ্রযুক্তি পণ্য প্রস্তুতকারক কোম্পানিগুলো তাদের সর্বশেষ ও আধুনিক ব্র্যান্ড ও মডেলের পণ্য নিয়ে হাজির হবে।

Laptop Fair-TechShohor

বিগত কয়েক বছর থেকে মেকার আয়োজিত এ ল্যাপটপ মেলা দেশের তথ্যপ্রযুক্তি খাতের সবচেয়ে আকর্ষণীয় ইভেন্ট হিসাবে পরিচিতি পেয়েছে। এ মেলা দেশের প্রযুক্তিপ্রেমীদের কাছে কাঙ্খিত একটি আয়োজন। এবার ল্যাপটপ মেলার ১৪তম আসর।

আয়োজক এক্সপো মেকারের কর্মকর্তা নাহিদ হাসনাইন সিদ্দিকী টেকশহরডটকমকে জানান, “বিগত কয়েক বছরে প্রতিটি ল্যাপটপ মেলা নিয়ে ক্রেতা ও দর্শনার্থীদের যেমন আগ্রহ দেখা গেছে, তেমনি প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠানগুলোর অংশগ্রহণও ছিল চোখে পড়ার মতো।

ওই কর্মকর্তা জানান, এবারের মেলায় নতুন প্রজন্মের প্রযুক্তিপ্রেমের বিষয়টি মাথায় রেখে বেশ কিছু বিশেষ আয়োজন থাকছে। দেশের বাজারে আসেনি এমন অনেক পণ্য প্রথমবারের মতো দেখা যাবে এ মেলায়।

নাহিদ জানান, মেলায় এসব পণ্য ব্যবহারের অভিজ্ঞতাও নিতে পারবেন প্রযুক্তিপ্রেমীরা। এক্সপো মেকার আয়োজিত মেলাগুলো প্রযুক্তিকে সবার কাছে তুলে ধরার ক্ষেত্র হিসাবে ব্যবহৃত হচ্ছে কয়েক বছর ধরেই।

দেশের প্রযুক্তি বিশেষজ্ঞদের মতে, ল্যাপটপ এখন দেশের মধ্যবিত্ত জনসাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে চলে এসেছে। ভিন্নমুখী সুবিধার কারণে মোবাইল ডিভাইস হিসাবে এটি বেশ জনপ্রিয়তা পাচ্ছে।

মেলা সম্পর্কিত সকল আপডেট ও খবর জানা যাবে অফিসিয়াল ফেইসবুক পেইজটেকশহরডটকম থেকে।

Related posts

*

*

Top