Maintance

ইন্টারনেটের দাম কমাতে মন্ত্রীর কাছে আইএসপিদের ৬ দাবি

প্রকাশঃ ৫:৪৪ অপরাহ্ন, জানুয়ারি ২৬, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ১১:২৯ পূর্বাহ্ন, জানুয়ারি ২৭, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ইন্টারনেটের দাম এক মাসের মধ্যে কমিয়ে আনতে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারের কাছে ৬টি দাবি দিয়েছে আইএসপিএবি।

গ্রাহক পর্যায়ে ইন্টানেট সেবাদাতাদের এই সংগঠন বৃহস্পতিবার মন্ত্রীকে সংবর্ধনা দেয়। আর সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রীর কাছে সংগঠনটির সভাপতি মোহাম্মদ আমিনুল হাকিম এসব দাবি তুলে ধরেন।

দাবিগুলোর মধ্যে রয়েছে, এনটিটিএন চার্জের উচ্চ ও নিম্নসীমা নির্ধারণ, ট্রিপল-প্লে ব্রডব্যান্ড সার্ভিসের অনুমতি, আইপি-টেলিফোন ও মোবাইল অপারেটরদের সমন্বয়, পারস্পরিক অ্যাকটিভ শেয়ারিংয়ের অনুমতি, ইন্টারনেট সেবার অতিরিক্ত ধাপসমূহের বিলুপ্তি ও লাইসেন্সবিহীন আইএসপি নির্মূল করা।

দাবিগুলোর বিষয়ে লাইন বাই লাইন কাজ করার কথা জানিয়ে মোস্তাফা জব্বার বলেন, ‘ছয় দফা আমার চোখ খুলে দিয়েছে। আমি বুঝতে পারছি, কার স্বার্থে কোথায় এসব আটকে রাখা হয়েছে।’

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইএসবিএপির সাধারণ সম্পাদক এমাদাদুল হক। এ সময় উপস্থিত ছিলেন, আইএসপিএবির সাবেক সভাপতি আক্তারুজ্জামান মঞ্জু, বর্তমান কমিটির কোষাধক্ষ্য সুব্রত সরকার শুভ্র, যুগ্ম-সাধারণ সম্পাদক মইনুদ্দীন আহমেদ, এক্সিকিউটিভ কাউন্সিলের পরিচালক মুহম্মদ আরিফ এবং কামাল হোসাইন।

অনুষ্ঠানে বেসিস, বিসিএস, বাক্য, সিকোয়াব এবং ই-ক্যাবের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

আল-আমীন দেওয়ান

*

*

Related posts/