Maintance

মাইন্ডফিশারের নতুন গেইম 'লস্ট রনিন'

প্রকাশঃ ১০:০৩ অপরাহ্ন, জানুয়ারি ২৫, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৯:০৯ অপরাহ্ন, জানুয়ারি ২৫, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নতুন গেইম নিয়ে হাজির হলো ‘হিরোজ অব ৭১’ গেইমটি নির্মাতা প্রতিষ্ঠান মাইন্ডফিশার। ‘লস্ট রনিন’ নামে টুডি রানার গেইমটি সম্প্রতি প্লেস্টোরে উন্মোচন করা হয়েছে।

গেইমটিতে রয়েছে ছয়টি ওয়ার্ল্ড এবং  ১৮টি লেভেল। গেইমে গেইমারকে একটি দেয়ালের উপর দিয়ে চলতে হবে। চলার পথে অনেক বাধা আসবে। লাফ দিয়ে সে বাধাগুলো অতিক্রম করতে হবে।

বাধা অতিক্রমের জন্য স্ক্রিনে ট্যাপ করলেই গেইমের চরিত্রটি লাফ দেবে। গেইমের প্রতিটি লেভেলে রয়েছে নিজস্ব মিউজিক। অফলাইনে সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করে খেলা যাবে গেইমটি। আ গেইমটি খেলতে কোনো বিজ্ঞাপন ঝামেলা পোহাতে হবে না।

Lost Ronin-techshohor

মাইন্ডফিশার গেইমসের প্রতিষ্ঠাতা জামিল রশিদ টেকশহর ডটকমকে জানান, মাইন্ডফিশার গেইমসের তৈরি ‘হিরোজ অব ৭১’ ছিল মুক্তিযুদ্ধ নির্ভর শুটিং গেইম। এরপর উন্মোচন হওয়ার ‘মুক্তি ক্যাম্প’ ছিল কৌশলগত গেইম। এবার একটু নতুন ধাঁচে গেইমারদের স্বাদ দিতে চেষ্টা করা হয়েছে লস্ট রনিনে।

তিনি আরো বলেন, আমরা আসলে মুক্তি ক্যাম্পের পাশাপাশি লস্ট রনিনে কাজ করেছি । আমাদের এক জন আর্টিস্টের এক মাস এবং এক প্রোগ্রামারের  চার মাস লেগেছে গেইমটি শেষ করতে। আমরা আস্তে আস্তে বাংলাদেশের মানুষের জন্য আরও বিভিন্ন ধরনের গেইম নিয়ে আসবো।

বর্তমানের অ্যান্ড্রয়েড সংস্করণের জন্য গেইমটি আনা হয়েছে। তবে পরবর্তীতে আইওএস ব্যবহারকারীদের জন্যও গেইমটি ছাড়া হবে। মাত্র ১৯ মেগাবাইট সাইজের গেইমটি বিনামূল্যে এই ঠিকানা থেকে ডাউনলোড করা যাবে।

তুসিন আহমেদ

*

*

Related posts/