Maintance

গ্যালাক্সি এস৯ এর বক্সের ছবি ফাঁস

প্রকাশঃ ৩:৫৭ অপরাহ্ন, জানুয়ারি ১৪, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৩:৫৭ অপরাহ্ন, জানুয়ারি ১৪, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : আগামী মাসে উন্মোচন হবে স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৯। ডিভাইসটি নিয়ে ইন্টারনেটে ইতোমধ্যে নানা তথ্য ফাঁস হয়েছে। এবার ফাঁস হলো ফোনটির রিটেইল বক্সের ছবি।

বেঞ্জামিন গেসকিন নামের এক রেডিট আইডি থেকে ফাঁস হয় বক্সটির ছবি। ফাঁস হওয়া বক্সে ফোনটির কনফিগারেশন সম্পর্কে তথ্য দেওয়া ছিল। বক্সের ডিজাইনের সঙ্গে গ্যালাক্সি এস৮ এর বক্সের মিল রয়েছে।

বক্সে থাকা কনফিগারেশন তথ্য থেকে জানা যায়, ফোনটিতে থাকবে ৫.৮ ইঞ্চি কোয়াড এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে। ছবি তোলার জন্য পেছনে মিলবে ডুয়েল ১২ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ। ক্যামেরায় থাকবে ওআইএস ও সুপার স্লো মোশন সুবিধা।

সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে থাকবে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ৪ গিগাবাইট র‍্যামের পাশাপাশি স্টোরেজ সুবিধা দিতে মিলবে ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। থাকবে ওয়্যারলেস চার্জিং সুবিধা এবং বক্সে থাকবে একেজের হেডফোন।

তবে প্রসেসর হিসেবে কি থাকবে সে সম্পর্কে তথ্য পাওয়া না গেলেও এতে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপসেট।

আগামী মাসে অনুষ্ঠিতব্য মোবাইল ওয়ার্ল্ড ওয়ার্ল্ডের (এমডব্লিউসি) আয়োজনে ঘোষণা আসবে ডিভাইসটির। এদিকে, সিইএস আয়োজনে জানা যায়, চলতি বছর স্যামসাংয়ের ডিসপ্লে ভাঁজ করার (ফোল্ডেবল) ফোন আনার কথা থাকলেও তা এবার আনা হচ্ছে না।

গ্যাজেট ৩৬০ অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/