Maintance

মেলায় ছাড়ে সিম্ফোনির ট্যাব

প্রকাশঃ ৩:৫৪ অপরাহ্ন, জানুয়ারি ১৩, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৩:৫৫ অপরাহ্ন, জানুয়ারি ১৩, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর: স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে দুইটি ট‍্যাব নিয়ে হাজির হয়েছে দেশীয় ব্র‍্যান্ড সিম্ফোনি।মেলায় সিমট্যাব ২৫ ও সিমট্যাব ৬০ নামে মডেলের ট্যাবে ৫ শতাংশ ছাড়া পাওয়া যাচ্ছে।

সিমট্যাব ২৫ এ রয়েছে ৭ ইঞ্চি ও সিমট্যাব ৬০ এ রয়েছে ৮ ইঞ্চি ডিসপ্লে। উভয় ট্যাবেই রয়েছে ১ দশমিক ৩ গিগাহার্জ গতির কোয়াডকোর প্রসেসর।

২ গিগাবাইট র‍্যামের পাশাপাশি রয়েছে ১৬ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৭.০ নোগাট। ট‍্যাব দুইটির পিছনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক‍্যামরা। সেলফি ও ভিডিও চ‍্যাটের জন‍্য সামনে রয়েছে ২ মেগাপিক্সেল ক‍্যামেরা।

ব‍্যাকআপ সুবিধা দিতে  সিমট্যাব ২৫ ও সিমট‍্যাব ৬০ এ যথাক্রমে রয়েছে ৩ হাজার ৫০০ ও ৪ হাজার ২০০ মিলিঅ্যাম্পিয়ার ব‍্যাটারি। এছাড়া ডিভাইস দুইটি মূল‍্য যথাক্রমে  ৮ হাজার ৪৯০ টাকা এবং ৯ হাজার ৪৯০ টাকা।

এবারও মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে ‘টেকনো মোবাইল’-এর সৌজন্যে স্মার্ট বাজ কুইজ কনটেস্ট-এর আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীরা আকর্ষণীয় পুরস্কার পাবেন।প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে (techshohor.com) পাওয়া যাবে।

মেলা শেষ দিনেও রাত আটটা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকছে। মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। টিকিট থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে।

এস এম তাহমিদ

*

*

Related posts/