Maintance

ভিড় ও জমজমাট কেনাবেচায় কাটলো স্মার্টফোন মেলার দ্বিতীয় দিন

প্রকাশঃ ৪:২১ অপরাহ্ন, জানুয়ারি ১২, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ২:০২ পূর্বাহ্ন, জানুয়ারি ১৩, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্মার্টফোন ও ট‍্যাব এক্সপোতে দ্বিতীয় দিনের শুরু থেকেই ছিল উপচেপড়া ভিড়। আর বিকেলে সেই ভিড় ভিন্ন মাত্রা ছাড়িয়েছে।

টিকিট বুথের সামনে লম্বা লাইন। সারিবদ্ধ হয়ে টিকিট কিনে ঢুকছেন সবাই। শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় ক্রেতা-দর্শনার্থীদের পদচারণা অত্যধিক।

ছুটির দিন পরিবারসহ মেলায় এসেছিলেন মাহাদী রহমান নামে দর্শনার্থী। তিনি টেকশহর ডটকমকে বলেন, মেলায় তিনি এনেছেন স্মার্টফোন কিনতে। মিডরেঞ্জ বাজাটের ফোন মেলায় ছাড়ে পেয়ে খুশি তিনি।

বিকেলে মেলায় এসেছিলেন স্বপ্ন আহমেদ ও তার মা। স্বপ্ন আহমেদ টেকশহর ডটকমকে বলেন, মায়ের জন‍্য একটি ফোন কিনতে এসে নকিয়ার ৩৩১০ এর ২০১৭ সংস্করণটি মডেলটি কিনেছেন সাড়ে ৪ হাজার টাকায়।

টেকশহর স্মার্টফোন ও ট্যাব মেলার আহ্বায়ক, এক্সপো মেকারের সিনিয়র এক্সিকিউটিভ সিরাজুল ইসলাম সার্থক জানান,  দ্বিতীয় দিনে মেলায় বেশ ভিড় হচ্ছে। প্রযুক্তি প্রেমীরা পছন্দের স্মার্টফোন কিনতে ভিড় করছেন মেলায়। ছাড় ও অফার পেয়ে খুশি মনে পণ‍্য কিনছে। শেষ দিন বিক্রি আরো বৃদ্ধি পাবে। সকাল থেকে বিক্রি ভালো হওয়ায় ব্র্যান্ডগুলোর প্রতিনিধিরাও সন্তুষ্টি প্রকাশ করেছেন।

মেলায় অংশ নেওয়া ব্র্যান্ডগুলো তাদের ছাড়-অফার দ্বিতীয় দিনের মতো অব্যহত রেখেছে। যা থাকবে মেলার শেষ দিন পর্যন্ত। মেলায় কয়েকটি ব্র্যান্ড একটি কিনলে একটি ফ্রি অফারও দিচ্ছে।

এবারের মেলার টাইটেল স্পন্সর দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম

প্ল্যাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে স্যামসাং ও টেকনো মোবাইল। গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে শাওমি ও উই।
সিলভার স্পন্সর হিসেবে রয়েছে হুয়াওয়ে, এলজি স্মার্ট ফোন, অপ্পো ও সিম্ফনি। পার্টনার হিসেবে রয়েছে এডুমেকার।

মেলার টিকিট বুথ স্পন্সর কিকসা ডটকম।এবারও মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে ‘টেকনো মোবাইল’-এর সৌজন্যে স্মার্ট বাজ কুইজ কনটেস্ট-এর আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীরা আকর্ষণীয় পুরস্কার পাবেন।

প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে (techshohor.com) পাওয়া যাবে।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। টিকিট থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে।

তুসিন আহমেদ

*

*

Related posts/