Maintance

দ্বিতীয় দিনের শুরুতেই ভীড় স্মার্টফোন মেলায়

প্রকাশঃ ১১:৪২ পূর্বাহ্ন, জানুয়ারি ১২, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৪:২২ অপরাহ্ন, জানুয়ারি ১২, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দ্বিতীয় দিনের শুরু থেকেই ক্রেতা-দর্শনার্থীর ভিড়ে মুখরিত  হয়েছে টেকশহর স্মার্টফোন ও ট্যাব মেলা।

শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় সকাল থেকেই ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখরিত হতে থাকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের (বিআইসিসি) মেলা প্রাঙ্গণ।

ছুটির দিনের সকালে পরিবারসহ মেলায় এসেছিলেন আলমগীর হোসেন নামের একজন দর্শনার্থী। তিনি টেকশহর ডটকমকে বলেন, তার বাচ্চার জন্য একটি গেইম খেলার উপযোগী ট্যাব কিনেছেন। একই সঙ্গে একটি স্মার্টফোন কিনেছেন বলেও জানান তিনি। পেয়েছেন কিছু উপহার ও ছাড়।

nova 2i-techshohor

সকাল থেকেই মেলায় অংশ নেওয়া বিভিন্ন মোবাইল ব্র্যান্ডগুলো প্রথম দিনের ছাড় অফারগুলো অব্যাহত রেখেছে। প্যাভিলিয়ন ও স্টলগুলোতে থাকা বিক্রয়কর্মীরা জানান, সকাল থেকে অনেক ক্রেতার সমাগাম তাদের স্টলগুলোয়। বিক্রিও হচ্ছে খুব ভালো।

এবারের মেলায় স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি, অপ্পো, সিম্ফনি ছাড়াও অংশ নিয়েছে নকিয়ান, মাইক্রোম্যাক্স, লেনোভো, আসুস, উইনম্যাক্সসহ বেশ কয়েকটি মোবাইল ব্র্যান্ড।

মেলায় স্মার্টফোনের আনুষঙ্গিক গ্যাজেট বিক্রি করছে এডাটা, কিকশা ডটকম, আজকের ডিলসহ আরো কয়েকটি প্রতিষ্ঠান।

এবারের মেলার টাইটেল স্পন্সর দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম

প্ল্যাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে স্যামসাং ও টেকনো মোবাইল। গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে শাওমি ও উই।
সিলভার স্পন্সর হিসেবে রয়েছে হুয়াওয়ে, এলজি স্মার্ট ফোন, অপ্পো ও সিম্ফনি। পার্টনার হিসেবে রয়েছে এডুমেকার।

মেলার টিকিট বুথ স্পন্সর কিকসা ডটকম।এবারও মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে ‘টেকনো মোবাইল’-এর সৌজন্যে স্মার্ট বাজ কুইজ কনটেস্ট-এর আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীরা আকর্ষণীয় পুরস্কার পাবেন।

প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে (techshohor.com) পাওয়া যাবে।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। টিকিট থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/