Maintance

এনএফএসের নতুন সংস্করণ আসছে নভেম্বরে

প্রকাশঃ ২:০৬ অপরাহ্ন, জুন ৭, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:২২ অপরাহ্ন, জুন ৭, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রেসিং গেইম ভক্তদের জন্য সুখবর নিয়ে হাজির হলো ইলেকট্রনিক আর্টস। গেইম নির্মাণকারী এই প্রতিষ্ঠানটির জনপ্রিয় রেসিং গেইম ‘নিড ফর স্পিড’ বা এনএফএসের নতুন সংস্করণ আসবে চলতি বছরেই । ‘এনএফএস পেব্যাক’ নামে গেইমটি বাজারে পাওয়া যাবে ১০ নভেম্বর থেকে।

মোস্ট ওয়ান্টেড, দ্য রান ও আন্ডারকভারের মতো ধারাবাহিকতায় এনএফএসের নতুন সংস্করণের গল্প গেইমারদের পছন্দ হবে বলে ধারণা করা হচ্ছে। তবে গেইমটির গল্প কেমন হবে সেই সম্পর্কে কোনো তথ্য জানানো হয়নি। পূর্বের মতো কার ব্যাটল, কপ পারস্যুট ও সেট পিস থাকার পাশাপাশি এতে যুক্ত হবে আরও চ্যালেঞ্জিং রেসিং।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, সনির প্লেস্টেশনের গেইমারদের গেইমটি খেলতে ব্যয় করতে হবে ৬০ ডলার।

ভারতে ইলেকট্রনিক আর্টসের পার্টনার প্রতিষ্ঠান হিসেবে থাকছে অ্যামাজন ইন্ডিয়া। ভারতীয়দের জন্য প্লেস্টেশনে গেমটি খেলতে খরচ পড়তে পারে ৫ হাজার টাকা। আর কম্পিউটার সংস্করণের মূল্য হতে পারে প্রায় সাড়ে ৪ হাজার টাকা।

উল্লেখ্য, ইলেকট্রনিক আর্টস (ইএ) ১৯৮২ সালে ট্রিপ হকিন্স কোম্পানিটি প্রতিষ্ঠা করেন। ‘নিড ফর স্পিড’ প্রতিষ্ঠানটির একটি বহুল জনপ্রিয় রেসিং ভিডিও গেইম সিরিজ।

১৯৯৪ সালে এই সিরেজের প্রথম গেইম দ্যা নিড ফর স্পিড উন্মুক্ত করে। যা তখনকার গেইমারদের দৃষ্টি আকর্ষণে সফল হয়। সেই ধারাবাহিকতায় এখনো গেইমাররা সিরিজটির নতুন গেইমের জন্য অধীর অপেক্ষায় থাকে।

সিনেট অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/