গুগল প্লের অ্যাপ স্টোরে জিটিএ ফাইভ

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অ্যাকশন, অ্যাডভেঞ্চার ও রেসিং গেইমারদের কাছে গ্রান্ড থেফট অটো (জিটিএ) জনপ্রিয়। সম্প্রতি জিটিএ-৫ মুক্তি পাওয়ার পর পরই তা বিক্রির দিক দিয়ে পূর্বের সব রেকর্ড ভেঙ্গে ফেলে। শিশু থেকে বড় সবাই পছন্দ এ গেইমটি। সবার অপেক্ষা থাকে এ সিরিজের নতুন গেইম নিয়ে।

এবার স্মার্টফোনের গেইমাদেরও নিরাশ করবে না বলে জানিয়েছে গেইমটির নির্মাতা প্রতিষ্ঠান রকস্টার। আগের ঘোঘণা অনুযায়ী ডিসেম্বরের শেষ দিকে গ্রান্ড থেফট অটোর (জিটিএ) স্যান অ্যান্ড্রয়াস অ্যান্ড্রয়েডের অপারেটিং সিস্টেমের জন্য উন্মুক্ত করা হয়েছে।

grand theft auto_techshohor

সার্চ জায়ান্ট গুগলের অ্যান্ড্রয়েড প্লে স্টোরে ডিসেম্বরের শেষ দিকে এটি উম্মুক্ত করার পর থেকে এটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

আগে অ্যাপলের আইফোনের জন্য উম্মুক্ত করা হয়েছিল গেইমটি। অ্যান্ড্রয়েড সংস্করণে আইওএসের মতো গেইমটিতে ব্যবহারকারীরা পাবে উন্নত গ্রাফিক্স এবং সাউন্ডের স্বাদ।

এ সর্ম্পকে রকস্টার জানিয়েছে, মোবাইল ডিভাইসের জন্য উপযোগী করতে গিয়ে মোটেও ছাড় দেননি তারা। গেইমের গ্রাফিক্সের উন্নয়ন করা হয়েছে। বাড়িয়ে তোলা হয়েছে শ্যাডো, ড্র ডিসট্যান্স এবং কালার প্যালেট। একই সঙ্গে গেইমের প্রতিটি ক্যারেক্টার ও গাড়িকেও গতিময় করা হয়েছে।

গ্রান্ড থেফট অটো স্যান অ্যান্ড্রয়াস গেইমটি খেলতে হলে ৬.৯৯ ডলার মূল্যে কিনতে হবে প্লে স্টোর থেকে। গেইমটির সাইজ ২.৪৫ জিবি। এটি অ্যান্ড্রয়েড ৩.০ অপারেটিং সিস্টেম সংস্করণ থেকে শুরু করে সর্বশেষ কিটক্যাট ৪.৪ সংস্করণে চলবে।

গেইমটি এখান থেকে ডাউনলোড করতে পারবেন ব্যবহারকারীরা।

–      ইয়াহু নিউজ থেকে তুসিন আহমেদ

Related posts

*

*

Top