বাজারে ক্রিশ থ্রি ও ধুম থ্রি গেইম

টেক শহর ডেস্ক : হলিউডের যেমন আছে ব্যাটম্যান, সুপারম্যান, স্পাইডারম্যান; বলিউডের তেমনি ক্রিশ, রা-ওয়ান। হলিউডের সঙ্গে পাল্লা দিয়ে এখন এসব সুপারহিরোদের নিয়ে গেইম তৈরি হচ্ছে ভারতেও। ঋত্বিক রোশানের আসন্ন ক্রিশ থ্রি সিনেমাকে সামনে রেখে তাই বাজিারে এসেছে ক্রিশ থ্রি গেইম।

আপাতত শুধু উইন্ডোজ ফোনের জন্য গেইমটি উইন্ডোজ স্টোরে ছেড়েছে মাইক্রোসফট। এই সপ্তাহের শেষে পিসি ও ট্যাবলেটসহ অন্যান্য প্ল্যাটফর্মে পাওয়া যাবে। এটি তৈরি করেছে হাঙ্গামা ডিজিটাল মিডিয়া এন্টারটেইনমেন্ট ও গেইমশাস্ত্র নামে দুটি ভারতীয় প্রতিষ্ঠান।

ক্রিশ ভক্তরা গেইমটিতে নানা সিনেমার অনেক চরিত্রের উপস্থিতি পাবেন। আরও পাবেন নতুন নতুন অস্ত্র। সিনেমার চারটি চরিত্রের যেকোনো একটি, অর্থাৎ ক্রিশ, কাল, কায়া কিংবা ফ্রগম্যান হয়ে গেইমটি খেলা যাবে।

krrish 3_ Tech Shohor

গেইমের পটভূমি মুম্বাই শহর। ছয়টি উত্তেজনাময় লেভেলের মধ্যে তিনটি পুরাতন অঞ্চলে ও তিনটি আধুনিক মুম্বাইতে স্থান পেয়েছে।

গেইমটির ব্যাপারে এক বিবৃতিতে ঋত্বিক রোশান বলেন, ‘ক্রিশ এ পর্যন্ত আমাদের সবচেয়ে বড় প্রত্যাশার প্রজেক্ট। আমি চাই সবাই ক্রিশের সেরাটা উপভোগ করুন।’

মাইক্রোসফট ইন্ডিয়ার উইন্ডোজ বিজনেস গ্রুপের মহাব্যবস্থাপক অমরিশ গয়াল বলেন, ‘আগামী কয়েক মাসে উইন্ডোজ ব্যবহারকারী এমন আরও এক্সক্লুসিভ ও মজার গেইম পাবেন।’

প্রসঙ্গত, বলিউডের আরেক তারকা আমির খানের ধুম থ্রিকে সামনে রেখে যশরাজ ফিল্মসও তৈরি করেছে ধুম থ্রি: দ্য গেইম। এই রেসিং গেইমে ‘আমির খান’কে তাড়া করবে দুই পুলিশ অমিতাভ বচ্চন ও উদয় চোপড়া।

তবে ভারত নয়, এই গেইমটির পটভূমি শিকাগো। দুর্দান্ত গতিতে সুপারবাইক চালিয়ে পুলিশকে এড়িয়ে সর্বোচ্চ স্কোর করাই হবে এর লক্ষ্য।

এ গেইমটিও প্রাথমিকভাবে কেবল উইন্ডোজ ফোনের জন্য রিলিজ করা হয়েছে।

– এনডিটিভি অবলম্বনে হাসান শাহরিয়ার হৃদয়

ট্যাগ

Related posts

*

*

Top