Maintance

নস্টালজিক করে তুলতে মোবাইল সংস্করণে গেইম টেকেন

প্রকাশঃ ৮:১৭ অপরাহ্ন, এপ্রিল ৬, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৯:৩৯ অপরাহ্ন, এপ্রিল ৫, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : জনপ্রিয় ফাইটিং গেইম টেকেন এখন খেলা যাচ্ছে মোবাইলে, তাও কোন টাকা খরচ ছাড়াই।

চমৎকার গ্রাফিক্স আর টাচস্ক্রিনের জন্য ঢেলে সাজানো কন্ট্রোল গেইমটিকে নস্টালজিয়ায় আক্রান্ত পুরানো টেকেন খেলোয়ারদের পাশাপাশি নতুনদেরও আকৃষ্ট করবে।

গেইমে সিঙ্গেল প্লেয়ার ও অনলাইন, দুটো মোডই রাখা হয়েছে। বরাবরের মতই দুনিয়া থেকে দুষ্টকে দমন করাই গেইমের কাহিনী, তবে ফাইটিং গেইমের ক্ষেত্রে কাহিনী সাধারণত গেইমারদের কাছে তেমন জরুরি হয় না।

সিঙ্গেল প্লেয়ার মোডে গেইমে থাকা বেশ কিছু মিশন একটি চরিত্র বা অনেকগুলো চরিত্র নিয়ে তৈরি করা দল নিয়ে খেলে শেষ করতে হবে। চোখ জুড়ানো কিছু এরিনাতে খেলার সময় মনেই হবে না এটি মোবাইল গেইম। একের পর এক মিশন খেলে গেইমের কাহিনী আসতে আসতে জানা যাবে।

Symphony 2018

গেইমের অনলাইন ব্যাটল মোডটিতে বন্ধুদের বা অন্যান্য গেইমারদের সঙ্গে খেলে পয়েন্ট পাওয়া যাবে। ধীরে ধীরে নিজের লেভেল বাড়িয়ে আরও চরিত্র অনলাইনে খেলার জন্য আনলক করা যাবে।

গেইমে আপাতত ২০টি চরিত্র যুক্ত করা হয়েছে, যার মধ্যে বেশিরভাগ চরিত্রই খেলে আনলক করতে হবে। প্রতি সপ্তাহে একটি দুটি করে চরিত্র সে সপ্তাহের জন্য আনলক করে দেয়া হবে। তবে সব চরিত্র এক সঙ্গে আনলক করতে হলে ইন অ্যাপ পারচেস প্রয়োজন।

গেইমপ্লে, গ্রাফিক্স সবকিছুই অসাধারণ। তবে গেইমটির মূল সমস্যা প্রয়োজনীয় হার্ডওয়্যার। অন্তত ২ গিগাবাইট র‌্যাম, অ্যান্ড্রয়েড ৫ অপারেটিং সিস্টেম, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮২০ ও সমকক্ষ প্রসেসর প্রয়োজন। অর্থাৎ ২০১৬ সালের ফ্ল্যাগশিপ ও গত বছরের মিডরেঞ্জ ফোনের নিচে খেলতে সমস্যা হতে পারে।

গেইমটি পাওয়া যাবে গুগলে প্লে স্টোরে

এস এম তাহমিদ

*

*

Related posts/