Maintance

সাবওয়ে সার্ফারস ডাউনলোড হয়েছে ১০০ কোটি

প্রকাশঃ ৭:০০ অপরাহ্ন, মার্চ ১৭, ২০১৮ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:৫৯ অপরাহ্ন, মার্চ ১৭, ২০১৮

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গুগল প্লে স্টোরে জনপ্রিয় গেইম সাবওয়ে সার্ফারসয়ের ডাউনলোড ১০০ কোটি ছাড়িয়েছে। এটি বিশ্বের প্রথম কোন গেইম যা ১০০ কোটির মাইলফলক স্পর্শ করেছে।

সম্প্রতি আনুষ্ঠানিকভাবে গেইমটির নিমার্তা প্রতিষ্ঠান ডেনমার্কেল কিলো ও সাইবো গেমস এই তথ‍্য জানায়। এর আগে  প্রতিষ্ঠান দুটি সমন্বিতভাবে গেইমটি উন্মোচন করেছিল ২০১২ সালে।

৬ বছর আগে উন্মোচন করা হলেও প্রতিনিয়ত গেইমটির আপডেট এনেছিল ডেভেলপাররা। ফলে ধারাবাহিকভাবে গেইমারদের কাছে জনপ্রিয় ছিল গেইমটি। ২০১৭ সালে সবচেয়ে বেশি ডাউনলোড গেইমের তালিকায় ছিল সাবওয়ে সার্ফারস। সে বছর গুগল প্লে স্টোর ও আইটিউনসের গেইমটি ৪০০ মিলিয়নের বেশি বার ডাউনলোড হয়েছে।

Symphony 2018

সাইবো গেইমসের প্রধান নিবার্হী কর্মকর্তা ম‍্যাথিস গ্রেডেল জানিয়েছে, আমাদের চমক এখানেই শেষ নয়। আরও নতুন রূপে আসবে গেইমটি। এছাড়া, গেইমটি নিয়ে অ‍্যানিমেশন শর্টফিল্ম উন্মোচন হবে চলতি বছরের শেষ নাগাদ।

ক্লান্তিহীন দৌঁড়ের মোবাইল গেইম সাবওয়ে সার্ফারস। গেইমটিতে একজন গেইমারকে পুলিশ ইনসপেক্টর ও তার কুকুরের হাত থেকে পালানোর জন্য রেলওয়ে ট্র্যাকের উপর দিয়ে দৌঁড়তে হয়। প্রথম দিকে গেইমটিতে জ্যাক, ট্রিকি ও ফ্রেশ নামে তিনটি বিশেষ চরিত্র ছিল। বর্তমান সংস্করণে আরও মজার কিছু চরিত্র যোগ করা হয়েছে।

এই ঠিকানা থেকে গেইমটি বিনামূল‍্যে ডাউনলোড করে খেলা যাবে।

জিএসএমএরিনা অবলম্বনে তুসিন আহমেদ

২ টি মতামত

  1. SB SOHAG said:

    আমার অনেক পছন্দের একটি গেম ।
    গেমটি সম্মন্ধে এতো তথ্য জানা ছিলনা ।
    শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ 🙂

*

*

Related posts/