Maintance

সালমান খানের সেরা ১০ সেলফি

প্রকাশঃ ৯:০১ পূর্বাহ্ন, মার্চ ১৪, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ১২:২৯ অপরাহ্ন, মার্চ ১৪, ২০১৬

ফারজানা মাহমুদ পপি, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বর্তমানে সেলফির যুগ! দৈনন্দিন জীবনে সেলফি যেনো একন নিত্যসঙ্গী হয়ে উঠেছে। আর অস্কার নিয়ে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় প্রকাশের মাধ্যমে ইতিহাস গড়েছিলেন এলেন ডিজেনারেস। সেলফি প্রবণতা এখন সবখানেই। বলিউড তারকা সালমান খানও এক্ষেত্রে পিছিয়ে নেই। তার তোলা সেরা ১০ সেলফি তুলে ধরতেই এই লেখা।

Kareena Kapoor-Salman-khan-Selfie-TechShohor

সালমান খানের সেরা বা জনপ্রিয় হওয়া সেলফিটিতে সঙ্গী ছিলেন কারিনা কাপুর। এটি সালমানের সম্ভবত প্রথম সেলফি যা সিনেমার শ্যুটিংয়ের সময় তোলা হয়। বাজরাঙ্গি ভাইজান সিনেমার শ্যুটিং চলাকালীন কারিনা কাপুরের সাথে তোলা এই সেলফিটি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। একটি ব্যস্ত রাস্তায় তোলা সেলফিটি সকলের দৃষ্টি কেড়েছিলো।

Salman-khan-Jaquelin-Selfie-TechShohor

সালমান খানের দ্বিতীয় সেলফিটি দেখা যায় কিক সিনেমার সেটে। এই সেলফিতে সালমান খান ও জ্যাকুলিন ফার্নান্দেজকে একত্রে দেখা যায়। এমন একটা সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছে যেখানে সালমান খানের বেশ গম্ভীর ভাব ফুটে উঠেছে। অপরদিকে জ্যাকুলিনকে অনেকটা হাসি-খুশি দেখাচ্ছে। এর মাধ্যমে তাদের মধ্যে বন্ধুভাবাপন্ন সম্পর্কটি ফুটে উঠেছে। যদিও সিনেমাটি রিলিজ হওয়ার পর তাদের মধ্যে ব্যক্তিগত সম্পর্ক জড়ানোর নানা আলোচনা-সমালোচনা শোনা যায়।

Salman-Karan-selfie-techShohor

সালমান খানের বোন অর্পিতা খানের বিবাহ অনুষ্ঠানটি ছিলো সকলের মনে রাখার মত একটি আয়োজন। এই অনুষ্ঠানটি নিয়ে মিডিয়ায় অনেকে কথা ও লেখালেখি করেছেন। নববধূ এবং বরকে আশির্বাদ করার জন্য বলিউডের বিভিন্ন তারকারা এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন। অন্যান্য অতিথিদের মধ্যে শাহরুখ খান এবং করণ জোহরও ছিলেন। অনুষ্ঠানের এক পর্যায়ে নাচ-গান এবং আনন্দ উৎসবের কোন এক সন্ধিক্ষনে সালমান খান এবং করণ জোহর এই সেলফিটিতে ক্যামেরাবন্দি করেছিলেন।

salman-khan-selfie-with-bacca-party-TechShohor

আবারও বাজরাঙ্গি ভাইজান প্রসঙ্গ। এটি সালমান খানের একটি জনপ্রিয় সিনেমা। এই সিনেমাটির কারণে সালমান খান বেশ খ্যাতি অর্জন করেছেন। এছাড়া সিনেমাটির ‘সেলফি লে লে’ গানটি জনপ্রিয়তার ঝড় তোলে। এই গানটির রচয়িতা ছিলেন প্রিতম এবং কোরিওগ্রাফিতে ছিলেন রেমো ডি’সুজা। বাজরাঙ্গি ভাইজান সিনেমাটির শ্যুটিং হয়েছিলো মুম্বাইতে, যেখানে ৬০০ নৃত্যশিল্পী অংশগ্রহণ করে। বাজরাঙ্গি বাচ্চা পার্টির সাথে সালমানের এই সেলফিতে অসম্ভব সুন্দর ও প্রানবন্ত দেখাচ্ছে।

Slaman-with-his-father-TechShohor

সেলফিতে সালমান খানের সাথে তার বাবা সেলিম খানকে দেখা যাচ্ছে। তাদের মধ্যে খুবই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। এমনকি বিভিন্ন সাক্ষাতকারে বাপ-ছেলের এই ভালোবাসা প্রকাশ পেয়েছে। বাবা সেলিম খান তাদের এই বন্ধুত্ব সম্পর্ক বেশিই প্রচার করেন।

Symphony 2018

Salman-Shahrukh-Selfie-techShohor

পরবর্তী সেলফিতে শাহরুখ খান এবং সালমান খানকে একত্রে দেখা যাচ্ছে, যদিও তারা চিরপ্রতিদ্বন্দী হিসেবে পরিচিত। ২০১৪ সালে সালমান খানের বোন অর্পিতা খানের বিয়ের অনুষ্ঠানে শাহরুখ খান অংশগ্রহণ করে তাদের ভক্তদের একপ্রকার চমক লাগিয়ে দিয়েছিলো। এতে সালমান খান খুব আনন্দ প্রকাশ করেছিলেন এবং তার জন্য বিশেষ আয়োজনও করেছিলেন। আর এমনই এক বিশেষ আয়োজনের বিশেষ মুহূর্তে একটা সেলফি তো হতেই পারে!

Salman Khan's selfie with his mother Salma-TechShohor

সালমান খান তার পরিবারের সাথে খুব ঘনিষ্ঠপূর্ণ, বিশেষ করে তার মায়ের সাথে। মা সালমার সাথে সালমান খানের যে কতোটা আত্মিক সম্পর্ক রয়েছে তা এই সেলফিতেই স্পষ্টভাবে ফুটে উঠেছে। সালমান সকলের কাছে একজন অভিনেতা হিসেবে পরিচিত হলেও, এখনও সে তার মায়ের কাছে ছোট্ট শিশু।

Salman Khan with sisters-TechShohor

সালমান খানের এই সেলফিতে তার আদরের দুই বোন অর্পিতা এবং আলভিরার সাথে এক আনন্দময় মুহূর্ত ক্যামেরাবন্দী হয়েছে। আলভিরার বিয়ে হয় অভিনেতা ও পরিচালক অতুল অগ্নিহোত্রীর সাথে এবং অপর বোন অর্পিতার বিয়ে হয় দিল্লীর একজন ব্যবসায়ী আয়ুষ শর্মার সাথে।

Salman-katrina-selfie-TechShohor

এই সেলফিতে সালমান খানের সাথে ক্যাটরিনা কাইফকে দেখা যাচ্ছে। তাদের কথিত প্রেম নিয়ে অনেক কথা এবং লেখালেখি হয়েছে, যা ক্যাটরিনার জীবনে রণবীর কাপুর আসা পর্যন্ত চলেছিলো। যদিও সালমান খান এবং ক্যাটরিনা কাইফ কখনওই তাদের সম্পর্কটাকে প্রেম হিসেবে নেননি, তবে তাদের মধ্যে দৃঢ় সম্পর্ক রয়েছে। এই সেলফিতে তেমনই ছবি ফুটে উঠেছে।

Salman-Hamilton-Selfie-TechShohor

যখন প্যারিস হিলটন একটি গোপন পার্টিতে অংশগ্রহণের জন্য ভারতে আসেন, তখন তিনি সালমানের সম্মানিত অতিথি ছিলেন। সালমানের বিভিন্ন সিনেমায় ব্যবহৃত শখের ব্রেসলেটটি তিনি হিলটনকে উপহার দেন। এখন এটি হিলটনের হাতেই শোভা পাচ্ছে। শুধু তাই নয় তিনি শিল্পী মিকা সিংয়ের ডায়মন্ড নেকলেসটি নিয়ে সেটি হিলটনের গলায় পরিয়ে দেন। প্যারিস এ বিষয়ে টুইটারে তাদের দুজনকে অসংখ্য ধন্যবাদও জানান। পাশাপাশি এটি আজীবন কাছে রাখার প্রত্যয় ব্যক্ত করেন। সেলফিটি সেই সময়েরই এক মুহুর্তে তোলা।

টাইমস অব ইন্ডিয়া অবলম্বনে

*

*

Related posts/